ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নয়,জি এম কাদের

আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নয়,জি এম কাদের

মুন্সীগঞ্জ প্রতিনিধি,

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের শক্তি হতে পারে, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নয়।কারণ তারা মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কাজ করছে, তারা জনগণকে মুক্তি দেয়নি, জনগণের জন্য কিছু করেনি। আমরা সুসময়ের জাতি। সেখানে একতাবদ্ধ জাতিকে বিভিন্নভাবে বিভাজন করে রেখেছে। আওয়ামী লীগ করলে সবঠিক। আর না করলে বেঠিক। তারা একটি মুক্তিযুদ্ধের পক্ষের আরেকটি মুক্তিযুদ্ধের বিপক্ষে শক্তি বলে তরুণ প্রজন্মের মাঝে বিভাজন সৃষ্টি করে রাখছে। বাংলাদেশের মানুষ সবাই মুক্তিযুদ্ধের পক্ষে ছিলো। বাংলাদেশের কোনো মানুষ মুক্তিযোদ্ধের বিরুদ্ধে ছিলোনা, স্বাধীনতার বিপক্ষে কিছু লোক ছিলো। বর্তমান মুক্তিযুদ্ধার তালিকায় অনেকেই যুদ্ধ করেননি এমন মানুষের নাম রয়েছে। কিন্তু তারা এখন বৃদ্ধ হয়ে গেছে, কাউকে ফাঁসি দেয়া হয়েছে। এখন নতুন প্রজন্ম। এই প্রজন্মকে পক্ষ বিপক্ষ বানিয়ে বিভাজন করে রাখা হচ্ছে। এই বিভাজনের জন্য মানুষ মুক্তিযুদ্ধ করেনি। বিভাজন করে বৈষম্য সৃষ্টি করে একশ্রেণির মানুষকে উঠিয়ে আরেক শ্রেণির মানুষকে নিচে নামিয়ে দিচ্ছেন। আজ রবিবার (১৮ জুন /২৩) দুপুরে মুন্সীগঞ্জ শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের জুবলী সড়কে মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।
তিনি বলেন, বাংলাদেশ ভয়াবহ দুরাবস্থার মধ্যে আছে। বিশাল খাদের কিনারায় এসে পৌছেছে। যে কোন সময় পড়ে যাবে। সরকার দেউলিয়া হয়ে গেছে। দেশের ব্যাংকগুলোকে বিভিন্ন লোকের হাতে দিয়ে ব্যাংক খালি করে ফেলেছে। সরকার জনগণের জন্য কোন মহত্ত্ব দেখাতে পারেনি।
তিনি আরও বলেন, গণতন্ত্রের নামে আওয়ামী লীগতন্ত্র বানিয়েছে তারা। রাজতন্ত্র মানে রাজার তন্ত্র। গণতন্ত্র মানে জনগণের সরকার, জনগণ সরকার গঠন করবে। এখন আওয়ামী লীগ রাজতন্ত্র কায়েম করেছে। উন্নয়নের নামে দেশে লুটপাট করছে। পদ্মা ব্রিজের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ করেছিলো। কিন্তু সেটা ৩২ হাজার কোটি টাকায় করেছে। নিজের টাকায় করেছেন এটা বলে বেড়ায়। কিন্তু লোনের টাকায় পদ্মা ব্রিজ করে। তারা ওর্য়াল্ড ব্যাংকের টাকা নেয়নি। কারণ ওর্যাল্ড ব্যাংকের টাকা চুরি করা যায়না।
জি এম কাদের বলেছেন, বাংলাদেশ ভয়ানক অবস্থায় রয়েছে। বাংলাদেশ সরকারের কাছে বিদেশী মুদ্রা নেই। এই সরকার অনেক ঋণগ্রস্ত। ব্যাংক গুলো খালি, মুদ্রাস্ফিতি হচ্ছে। যে বিশ্বব্যাংক সরকারের কাছে খারাপ ছিলো, তাদের দ্বারস্থ হচ্ছে সরকার। তারা লক্ষ লক্ষ টাকা বিদেশে পাচার করছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের সরকারের সময় দেশ শশ্মানে পরিণত হয়েছে। মেঘা প্রজেক্ট দেওয়া হচ্ছে চুরির জন্য। বিদ্যুৎ না থাকায় কলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট শেখ মোহাম্মদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু এমপি। এসময় তিনি বলেন, সংসদে এক নারী যিনি গান করে বেড়ান তিনি বলেছিলন, লাগবিনি লাগবিনি বিদ্যুৎ। অহন বিদ্যুৎ বলে মাঝে মাঝে আসবো, উকি দেবো।শতভাগ বিদ্যুতায়ন করে ফেলেছে তারা বলে। এখন সেই বিদ্যুত কই?
নিজস্ব কিছু লোককে তারা বিদ্যুৎ উৎপাদনের কাজ দিলো। তাদের বসানোর শর্তই ছিলো বিদ্যুৎ না দিতে পারলেও সমস্যা নেই। বসে বসে চুরি করবা। আজ জনগণ বিদ্যুৎ পায়না। ঘুষ ছাড়া কোন কাজ হয়না, চাকরি মিলেনা। পুলিশ কনস্টেবলের চাকরিতে ১২ লাখ আর পিয়নের চাকরিতে ১৫ লাখ করে টাকা নেয়।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদস্য সচিব মো: জানে আলম হাওলাদারের জেলা জাতীয় পার্টির নেতা মো: এ এফ এম মো: আরিফউজ্জামান দিদার, মো: হাবিবুর রহমান সেলিম, মোনায়েম হোসেন ভুঁইয়া, মো: আওলাদ হোসেন, মো: জহিরুল ইসলাম নাঈম ঢালী প্রমূখ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST